শার্শা ও বেনাপোল সীমান্তে ভারতীয় বিভিন্ন প্রকার মালামাল ও ফেন্সিডিলসহ আটক-১

যশোর শার্শা ও বেনাপোল সীমান্ত থেকে ভারতীয় ফেন্সিডিল,ইমিটেশন সামগ্রী,কসমেটিক্স,বিভিন্ন প্রকার গার্মেন্টস সামগ্রী ও শাড়ি কাপড় জব্দ করেছে বর্ডারগার্ড বাংলাদেশ(বিজিবি)সদস্যরা।

বুধবার( ১লা মে)দুপুরে ও বিকালে পৃথক অভিযানে শার্শার অগ্রভূলাট ও বেনাপোলের দৌলতপুর এবং পুটখালী সীমান্তের বিজিবি সদস্যরা এসব পণ্য জব্দ ও মাদক ব্যবসায়ীকে আটক করে।এ সময় দেলোয়ার হোসেন (৩৫)নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি সদস্যরা।আটক দেলোয়ার হোসেন বেনাপোল পোর্টধীন শিবনাথপুর বারপোতা গ্রামের সালাউদ্দিনের ছেলে।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান,গোপন খবরে শিবনাথপুর বারপোতা নামক স্থান থেকে অগ্রভূলাট বিজিবি ক্যাম্পের একটি টহল দল ১৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দেলোয়ার হোসেনকে আটক করে।একই ব্যাটালিয়নের দৌলতপুর বিজিবির একটি টহল দল দৌলতপুর গ্রামের মেম্বারের মোড় এলাকা থেকে ভারতীয় ইমিটেশন ও কসমেটিক্স সামগ্রী যাহার মধ্য,১৮০ জোড়া কানের দুল,১৪০ জোড়া কানের ঝুমকা,১১৫ পিস হাতের বেচলেট,২২৫ পিস গলার নেকলেচ,১৭৫ পিস গলার মালা,২৯০ পিস ক্লোপ জি ক্রীম এবং ১ হাজার ৯৭০ পিস নেহা মেহেদী জব্দ করে।অভিযানে চোরাচালানিরা এসব পণ্য রেখে পালিয়ে যায়।

এ ছাড়াও পুটখালী বিজিবির দুটি টহল দল দক্ষিণ বারপোতা মসজিদের পাশে আমবাগানের মধ্যে হতে ৫৪৪ পিস থ্রিপিস,৩৬ পিস লেহেংগা,১৩৮ পিস বিভিন্ন সাইজের জামা,২০ পিস শাড়ি ও ২টি ইঞ্জিন চালিত নছিমন গাড়ি জব্দ করে।জব্দকৃত মালামালের মোট মূল্য প্রায় সাড়ে ২৯ লাখ টাকা।আটককৃত আসামি ও ফেনসিডিল বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে এবং জব্দকৃত বিভিন্ন পণ্যসামগ্রী বেনাপোল কাস্টমস গুদামে জমা দেওয়া হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর