যশোর শার্শা বুরুজবাগান থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক-১

যশোর শার্শায় বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা পুলিশ।(মঙ্গলবার ৩০শে এপ্রিল) বুরুজবাগান গ্রাম থেকে তাকে আটক করা হয়।

ডিবি পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যশোরের শার্শা থানাধীন দক্ষিণ বুরুজবাগান গ্রামে বিপুল পরিমান একটা মাদকের চালান একদল মাদক ব্যবসায়ী কেনা বেচাঁ করছে। এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই শামীম হোসেন সংগীয় ফোর্স নিয়ে শার্শা থানাধীন দক্ষিণ বুরুজবাগান গ্রামের জয়নালের বাড়ীর সামনে কাচাঁ রাস্তার উপরে অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবা সহ পলাশ মোড়ল(২৮)নামে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এসময় আব্দুর রহমান বাপ্পী নামে আর একজন মাদক ব্যবসায়ী ১২ হাজার টাকা ফেলে পালিয়ে যায়। আটক পলাশ মোড়ল শার্শা থানাধীন দক্ষিন বুরুজ বাগান গ্রামের আব্দুর রবের ছেলে।যশোর জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোঃ মারুফ আহম্মেদ সাংবাদিক লোকমান হোসেনকে জানান, যশোরের শার্শা থানাধীন দক্ষিণ বুরুজবাগান এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটকৃত ব্যক্তিকে শার্শা থানায় সোর্পদ করা হয়েছে।এ ব্যাপারে এস আই শামীম হোসেন বাদী হয়ে শার্শা থানায় মামলা দায়ের করেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর