যশোর শার্শা লক্ষনপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত এক আহত দুই

যশোরের শার্শায় মটরসাইকেল দূর্ঘটনায় একজন নিহত ও দুই জন আহত হয়েছেন। (বুধবার ১লা মে)রাত সাড়ে ৮ টায় এ দুর্ঘটনা ঘটে।নিহত হাসান আলী(২০)শার্শা উপজেলার শিকারপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে।

আহত ব্যক্তিরা হলেন,শার্শা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের জাহিদ হাসানের ছেলে মনিরুল ইসলাম(১৬)ও একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে হাসিব উদ্দিন(১৭)।

জানা যায়,বুধবার রাত সাড়ে ৮ টার সময় গোড়পাড়া-শিকারপুর সড়কের লক্ষণপুর নামক স্থানে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে।এ সময় মোটরসাইকেলের চালক ও দুই আরোহী মারাত্মকভাবে আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মোটর সাইকেল চালক হাসান আলিকে মৃত ঘোষণা করে।এবং আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার এনাম উদ্দিন শিপন বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত তিন জনকে নিয়ে আসলে হাসান আলী নামে একজনকে মৃত ঘোষণা করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর