মানিকগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন

মানিকগঞ্জ জেলা বিএনপি’র ১৬সদস্যের কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১ মে) বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন সাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে ৬৩ সদস্যবিশিষ্ট এই আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত কমিটির আহবায়ক হলেন বিলুপ্ত কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট জামিলুর রশিদ খান, ১ম যুগ্ম-আহবায়ক হলেন জেলা যুবদলের সাবেক সভাপতি আতাউর রহমান আতা এবং সদস্য-সচিব হলেন বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক এস এ কবীর জিন্নাহ।

এছাড়া বিলুপ্ত কমিটির সভাপতি আফরোজা খান রিতা, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্তকে নবগঠিত আহাবায়ক কমিটির ১ ও ২ নম্বর সদস্য করা হয়েছে।

নবগঠিত কমিটির আহবায়ক অ্যাডভোকেট জামিলুর রশিদ খান ও সদস্য-সচিব এস এ কবীর জিন্নাহ বলেন, দলের গঠনতন্ত্র অনুযায়ী এই আহবায়ক কমিটি গঠনের মধ্য দিয়ে বিগত কমিটি বিলুপ্ত হয়ে গেছে।

তারা আরো বলেন, নবগঠিত কমিটির সদস্যদের সাথে নিয়ে তৃণমূলের ত্যাগী নেতাদের সমন্বয়ে দ্রুততম সময়ের মধ্যে একটি পূর্নাঙ্গ কমিটির গঠন করা হবে।

এর আগে ২০১৩ সালের ৯ জুন আফরোজা খান রিতাকে সভাপতি এবং ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম খান শান্তকে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্যবিশিষ্ট আংশিক জেলা কমিটি গঠন করা হয়।কিন্তু গত ৬ বছরেও ওই কমিটি পুনাঙ্গরুপ পায়নি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর