সোনাইমুড়ীতে নবনির্বাচিত চেয়ারম্যানদের বরণ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের প্রথম কর্মদিবসে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) টিনা পাল।

মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলা বীর বিক্রম মোজাফফর আহাম্মদ সভাকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে ফুলের তোড়া দিয়ে তাদের বরণ করা হয়। এ সময় এক উৎসব মুখর পরিবেশের সৃষ্টি হয়। নবনির্বাচিত চেয়ারম্যানদের কর্মদিবস উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারী ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দের মধ্যে পরিচিতি বিনিময় করেন চেয়ারম্যানগণ।

উপজেলা নির্বাহী অফিসার টিনা পালের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা মোশারফ হোসেনের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার পারুল, সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল হাসান, পৌরসভার মেয়র মোতাহের হোসেন মানিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, উপজেলা এলজিইডি প্রকৌশলী নিতাই চন্দ্র রায়, অম্বরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন দুলু, চাষিরহাট ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন, আমিশাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন চৌধুরী প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর