সিরাজগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান মে দিবস পালন

‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি, উন্নয়নের শপথ করি’ শ্লোগানে সারাবিশ্বের ন্যায় সিরাজগঞ্জে নানা উৎসবের মধ্যে দিয়ে পালিত হচ্ছে মহান মে দিবস। দিবসটি উপলক্ষে বুধবার (১ মে) সকালে বিভিন্ন শ্রমিক সংগঠন থেকে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালিগুলো শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে স্ব স্ব সংঠনের অফিসের সামনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এ দিকে দিবসটি উপলক্ষে সিরাজগঞ্জ জেলা ট্রাক,অটোটেম্পু,অটোরিক্সা ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে র‌্যালি বের করা হয়। পরে জেলা ট্রাক সংগঠনটির সভাপতি মো.আসলাম হোসেনের সভাপতিত্বে এক সমাবেশের আয়োজন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরী সভাপতি মো.আকমল হোসেন,সাধারণ সম্পাদক মো.নামদার হোসেন,যুগ্ম সম্পাদক খন্দকার দিদার আলম প্রমুখ। সমাবেশ শেষে ইউনিয়ন কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও শ্রমিক লীগ,পেশাজীবী,নির্মাণ শ্রমিক, হোটেল কর্মচারী ইউনিয়ন জেলা মটর শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠন পৃথক র‌্যালি, আলোচনা সভা এবং সমাবেশের মধ্য দিয়ে মহান মে দিবস পালন করে। দিবসটি উপলক্ষে সার্বিক নিরাপত্তার জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান জেলা প্রশাসন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর