মির্জাপুরে মহান মে দিবস পালিত

টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ মির্জাপুর উপজেলা শ্রমিকলীগ, নির্মাণ প্রকৌশল শ্রমিক ইউনিয়ন, বাস-কোচ, রিকসা শ্রমিক সংগঠন, সেনেটারি ও টিউবওয়েল শ্রমিক ইউনিয়ন, ট্রাক ও টেম্পো শ্রমিক ইউনিয়ন সকালে মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সামনে থেকে এক র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে মির্জাপুর উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক আলাচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন, এমপি।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ মোতালেব মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, মির্জাপুর বিশ^বিদ্যালয় কলেজের সাবেক ভিপি ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জহির, থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মিজু আহমেদ, পৌর যুবলীগের সভাপতি ইয়াছিন মিয়া হিরা, বাস কোচ শ্রমিক ইউয়িনের সভাপতি মো. আলী হোসেন, অটো ট্রেম্পো শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. মোতালেব মিয়া ও প্রকৌশল শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিনসহ প্রত্যেক শ্রমিক ইউনিয়নের সদস্যরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর