স্থানীয়দের চেস্টায় অপহরনের হাত থেকে বেচে যান স্কুল ছাত্রী

মঙ্গলবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়াতে দশম শ্রেনীর স্কুল ছাত্রীকে অপহরন করে জোর পূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায় স্থানীয় কয়েক বখাটে যুবক ।

জনগন ধাওয়া করলে অপহরন কারীরা পালিয়ে যায় । স্থানীয়রা জানায়,দৌলতপুর গ্রামের নিখিল সূত্রধরের মেয়ে নারান্দিয়া টিআর কে এন স্কুল এন্ড কলেজের দশম শ্রেনীর ছাত্রী একই স্কুলের শিক্ষক বিশ্বজিৎ এর বাড়ি থেকে প্রাইভেট পড়ে ফেরার পথে পথি মধ্যে বখাটে মালতি গ্রামের ঝন্টু সূত্রধরের ছেলে গোবিন্দ সূত্রধর (২২),আইনুদ্দিনের ছেলে আব্দুর রশিদ(৪২) সহ মুখোশ পড়া আর এক ব্যক্তি ওই শিক্ষার্থীর পথরোধ করে জোর পূর্বক সিএনজিতে তুলে নিয়ে যায় ।

সিএনজিটি পাশ্ববর্তী দেউপুর পৌঁছালে অপহিতার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অপহরন কারীরা পালিয়ে যায় । এ ব্যপারে নারান্দিয়া ইউপি চেয়ারম্যান শুকুর মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,অপহিতা ও অপহরনকারীদের অভিভাবকরা এ বিষয়ে আমার নিকট এসেছিলো ।

এ বিষয়ে কোন সংবাদ প্রকাশের প্রয়োজন নেই । আমি বিষয়টি স্থানীয় ভাবে মীমাংসা করবো । এ ব্যপারে কালিহাতী থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন বলেন,বিষয়টির ব্যপারে আমি অবগত নই, এ ব্যপারে কোন অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর