আলিয়াকে সোশ্যাল মিডিয়ায় যা লিখলেন ক্যাটরিনা

ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট্টের মধ্যে কি বন্ধুত্বের সম্পর্ক? দুই নায়িকার মধ্যে এমনিতেই পেশাগত কারণে প্রতিযোগিতা থাকা স্বাভাবিক। তার ওপর আবার এই দুই নায়িকার মধ্যে কমন ফ্যাক্টর রণবীর কাপূর।

এক সময় রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্কের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। শোনা গিয়েছিল, রণবীরের মা নীতু নাকি ক্যাটরিনাকে পছন্দ করতেন না। সে কারণেই ওই সম্পর্ক নাকি পরিণতি পায়নি। আবার গত কয়েক মাস ধরে আলিয়া-রণবীরের প্রেমের জল্পনা রয়েছে। আলিয়াকে পছন্দ করেন কপূর পরিবারের সব সদস্যই। সোশ্যাল মিডিয়ায় ছবি থেকেই সে প্রমাণ পেয়েছেন অনুরাগীরা। এর পরও দুই নায়িকার ভাল সম্পর্ক কি থাকতে পারে?

হ্যাঁ পারে। অন্তত ক্যাটরিনা, আলিয়া প্রকাশ্যে সে দাবিই করেন। এমনকি প্রকাশ্যে একে অপরের কাজের প্রশংসাও করেন। সম্প্রতি সে প্রমাণ ফের পাওয়া গেল।

চলতি এপ্রিলে মুক্তি পাবে আলিয়ার আগামী ছবি ‘কলঙ্ক’। তারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। সেখানে ক্যাটরিনা মন্তব্য করেছেন, ‘ওয়েল ডান আলু…।’

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর