যশোর চৌগাছা ইউপি মেম্বারের অপমানে বৃদ্ধ ভিক্ষুকের আত্মহত্যার চেষ্টা

যশোরের চৌগাছায় ৩০ কেজি কার্ডের চাল না দিয়ে ইউপি মেম্বার উল্টো গলা ধাক্কা দিয়ে তাড়িয়ে দেয়ার অভিমানে ভিক্ষুক হাশেম আলী(৬৫)আত্মহত্যার চেষ্টা চালিয়েছে।বর্তমানে তিনি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

তিনি চৌগাছা উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের বর্ণি গ্রামের বাসিন্দা। স্থানীয়রা জানিয়েছেন,(সোমবার ২৯শে এপ্রিল)সুখপুকুরিয়া ইউনিয়নে ৩০ কেজি চালের কার্ডধারীদের চাল দেয়া হয়েছে। সংবাদ পেয়ে ভিক্ষুক হাশেম আলী চাল বিতরণের স্থলে গিয়ে ইউপি সদস্য তরিকুল ইসলামের নিকট চাল দাবি করেন।

দুপুরের পর ভিক্ষুক হাশেম আলীকে ইউপি মেম্বর তরিকুল ইসলাম গলা ধাক্কা দিয়ে অপমান করে চাল না দিয়ে তাড়িয়ে দেয়।এরপর সে গ্রামের বাজারে এসে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে চিকিৎসক বৃদ্ধ ফকির হাশেম আলীকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শীরা জানান,হাশেম আলী বয়স্ক একজন ভিক্ষুক।গ্রামে গ্রামে ভিক্ষা করে বেড়ায়।তারপরও সরকারের ৩০ কেজি চাল বরাদ্দ না পেয়ে ক্ষুদ্ধ হয়ে তরিকুল ইসলামের কাছে চাল দাবি করেন।এসময় তরিকুল প্রথমে অপমান করেন।পরে তাকে ধাক্কা দিয়ে বের করে দেন।এতে অপমানিত হয়ে বাজারে এসে বিষপান করেন।

হাশেম আলীর স্ত্রী তাহেরা বেগম যশোর জেনারেল হাসপাতালে রাত ১২টার দিকে জানান,তার স্বামী সরকারি চাল আনতে গিয়েছিল। সেখান থেকে চাল না পেয়ে ফেরার পথে বাজারে বিষ খেয়েছে।তার শরীরে প্রচন্ড জ্বর।ইউপি সদস্য তরিকুল ইসলাম জানান,হাশেম আলী চাল আনতে গিয়েছিল কি না জানি না।তবে তিনি দুপুরে বাজারে বিষ খেয়েছে। কি কারণে খেয়েছে তা তিনি জানেন না।হাশেম আলী এর আগেও কয়েকবার বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে বলে দাবি করেন তরিকুল ইসলাম।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর