তিতাসে পুষ্টিকর খাবার দিয়েই শেষ হলো পুষ্টি সপ্তাহ

কুমিল্লার তিতাস উপজেলায় পুষ্টিকর খাবার দিয়েই শেষ হলো জাতীয় পুষ্টি সপ্তাহ। তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক আয়োজিত এক সপ্তাহ ব্যাপী জাতীয় পুষ্টি সপ্তাহ অব্যাহত ছিল ।

গতকাল সোমবার সমাপনী অনুষ্ঠানে স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফদের নিজ হাতে রান্না করা বিভিন্ন প্রকার পুষ্টিকর খাবার খাইয়ে মন জয় করে নিলেন অতিথিদের। এর পুর্বে হাসপাতাল চত্বর থেকে হোমনা – গৌরীপুর সড়কে প্রদক্ষিন শেষে পুনরায় হাসপাতাল গিয়ে সমাপনী অলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কামরুল হাছান মিতু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু জাফর মোহাম্মদ সালেহ,তিতাস প্রেস ক্লাবের সভাপতি(ভারপ্রাপ্ত) মোঃ কবির হোসেন,সাধারণ সম্পাদক মোঃ আসলাম,সাবেক সাধারণ সম্পাদক মোঃ নাজমুল করিম ফারুক,যুগ্ম সাধারণ সম্পাদক সামসুদ্দিন আহম্মেদ সাগর,মহসিন হাবিব প্রমূখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর