লক্ষ্মীপুরে স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলায় স্বামীর তিন দিনের রিমান্ড

লক্ষ্মীপুরের কমলনগরে গায়ে কেরোসিন ঢেলে স্ত্রী শাহিনুরকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামী স্বামী সালাউদ্দিনকে তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত। মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তারিক আজিজ এ আদেশ দেন বলে নিশ্চিত করেছেন জজ আদালতের পিপি জসিম উদ্দিন।

গতকাল বিকালে জেলার রামগতির বুড়া কর্তার আশ্রম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে শাহিনুর হত্যা মামলায় গ্রেফতার হয়েছেন ৫ জন।
গত ২৩ এপ্রিল বিকেলে স্ত্রীর স্বকৃতির দাবিতে কমলনগরে কেরোসিনে অগ্নিদগ্ধ হন শাহিনুর আক্তার। পরে সোমবার সকাল সাড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় সে। ওইদিন রাতেই নিহতের বাবা জাফর উদ্দিন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে আরো ৮ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

এর আগে গ্রেফতারকৃত ৪ জনকে ৫দিন করে রিমান্ডের আবেদন করা হলে আদালত প্রত্যেককে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া মঙ্গলবার সালাউদ্দিনের ৭ দিনের রিমান্ড চাওয়া হলে তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর