কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনার শিকার অভিনেত্রী মাহিয়া মাহি

এবার কিশোরগঞ্জের ভৈরবে সড়ক দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেত্রী মাহিয়া মাহি। গতকাল সোমবার দুপুরে ভৈরবের বাসস্ট্যান্ড দূর্জয় মোড়ে এ ঘটনা ঘটে।তিনি একটি সিনেমার শুটিং করতে ঢাকা থেকে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। ভৈরবের দূর্জয় মোড়ে ঢাকা-মহাখালীগামী ‘বস পরিবহন’ নামের একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়ে মাহির প্রাইভেট কারের। দূর্ঘটনায় মাহিয়ার প্রাইভেট কারের হেডলাইটসহ কারের সামনের কিছু অংশ বেশ ক্ষতিগ্রস্থ হয়। সাথে সাথেই ওখানকার পুলিশের সহযোগীতা নেন মাহি। ভৈরবের পুলিশকে ঘটনাটি অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে ‘বস পরিবহন’ এর যাত্রীবাহী বাসটি আটক করে থানায় নিয়ে যায়। এ সময় মাহিও তার গাড়ি নিয়ে থানায় উপস্থিত হয়।

চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, ‘আমি নিজেই আমার গাড়ি ড্রাইভ করেছিলাম। ভৈরব বাসস্ট্যান্ড মোড়ে সিগনালে আমি গাড়িটি থামালে হঠাৎ করে বাসটি আমার গাড়িকে ধাক্কা দেয়। আমার গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। এরচেয়ে বড় দূর্ঘটনা ঘটতে পার তো।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রজমান বলেন, ‘মাহিয়া মাহি দেশের একজন জনপ্রিয় নায়িকা। দূর্ঘটনার পরে তদন্তে প্রমানিত হয় দূর্ঘটনার জন্য দায়ী ‘ঢাকা বস পরিবহন’র বাসটি। ঘটনাটি মীমাংসা হয়েছে। দূর্ঘটনার পর শ্রীমঙ্গলের উদ্দেশ্যে আবারও যাত্রা শুরু করেন মাহি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর