বেনাপোল সীমান্তে ৯ জন বাংলাদেশি অনুপ্রবেশকারী আটক

ভারত থেকে পাসপোর্ট ভিসা ছাড়া বাংলাদেশে ফেরার সময় বেনাপোল সীমান্ত থেকে নয়জন অনুপ্রবেশকারী বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)সদস্যরা।

তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি সদস্যরা।(সোমবার ২৯শে এপ্রিল)দুপুরে বেনাপোল সীমান্তের বারোপোতা বাজার থেকে ২১ ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের বিজিবি সদস্যরা তাদেরকে আটক করে।আটককৃত ব্যক্তিদের মধ্যে কয়েকজন হলেন-যশোর মনিরামপুর এলাকার সামিউলের দুই ছেলে আজিজুর(৪২)ও আজিম(০৭)এবং মেয়ে অঞ্জলী (০৮),আজিজুর রহমানের মেয়ে নিলা(১৯),সাহেব আলীর ছেলে মজিবর রহমান(৪৫)ও মেয়ে মনিরা (১৬),মজিবরের ছেলে মুন্না(২২)।

বিজিবি জানায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি,ভারত হতে অবৈধভাবে একদল নারী-পুরুষ সীমান্ত পার হচ্ছে।এমন সংবাদে বিজিবি সীমান্তে নজরদারি বাড়ায়। এক পর্যায়ে অবৈধ অনুপ্রবেশকারীরা বাংলাদেশে প্রবেশের পর ধাওয়া করে তাদেরকে আটক করা হয়।এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় পাচারকারীরা।২১ ব্যাটালিয়নের পুটখালী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার মামুনুর রশিদ জানান,আটকদের বিরুদ্ধে ১৯৭৩ সালের পাসপোর্ট আইনে ১১(সি)ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর