সাভারে বকেয়া গ্যাস বিল আদায়ে তিতাসের বিশেষ অভিযান

রাজধানীর অদূরে সাভারের আশুলিয়ায় তিতাস গ্যাস টিএন্ডডি কোঃ লিঃ বকেয়া গ্যাস বিল আদায়ে বিশেষ অভিযান পরিচালিত করে। সোমবার (২৯ এপ্রিল) সকাল দশটা থেকে শুরু হয়ে দুপুর পর্যন্ত চলা অভিযানে বেশ কিছু গ্রাহকদের বকেয়া বিল আদায় করা হয় বলে তিতাস কর্তৃপক্ষ জানান।

আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় পরিচালিত এই অভিযানে নেতৃত্ব দেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।এসময় আরও উপস্থিত ছিলেন- উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, সহ-ব্যবস্থাপক মোঃ আব্দুল মান্নান, সহ-ব্যবস্থাপক মোঃ সাকিব সহ তিতাসের অনান্য সদস্যগণ।

বকেয়া বিল আদায়ের এই অভিযান সম্পর্কে প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, এই এলাকায় আমাদের বেশ কিছু গ্রাহকদের বিল বকেয়া রয়েছে। আমাদের তালিকা অনুযায়ী আজ আমরা সেই বিল আদায়ের জন্যই এই অভিযান পরিচালনা করেছি। এসময় বেশ কিছু গ্রাহক অনুমোদনকৃত চুলার বাইরে অতিরিক্ত চুলা ব্যবহার করেছেন সরেজমিন তা ধরতে পেরে আইন অনুযায়ী রাইজার খুলে নেয়া হয় এবং তাদেরকে পুনরায় আবেদন করে পুনঃসংযোগ গ্রহনের জন্যও জানানো হয়।

এসময় তিনি আরও জানান, আজকের এই বিশেষ অভিযান শুধু বকেয়া বিল আদায়ের, অবৈধ সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান নয়।এরকম বিশেষ অভিযান আরও পরিচালনা করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এই বিশেষ অভিযান গণমাধ্যমকর্মী, এলাকাবাসী এবং স্থানীয় ৫নং ওয়ার্ড ইউপি মেম্বার মোঃ লেহাজ উদ্দিনের উপস্থিতিতে শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর