সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে ইভটিজিং, মামলা নেয়নি পুলিশ

বরগুনার তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউয়িনের হেলেঞ্চাবাড়িয়া গ্রামে ২৫ এপ্রিল রাতে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী বখাটের দ্বারা ইভটিজিং ও যৌন নির্যাতনের ঘটনার মামলা না নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।তালতলী থানা পুলিশের বিরুদ্ধে।

যৌন নির্যাতনের শিকার তালতলী উপজেলার চন্দ্রনতলা মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী। তার বাবা ঢাকা শহরে একজন সিএনজি চালক। শিক্ষার্থীর দাদি রিজিয়া বেগম অভিযোগ করেন, একই গ্রামের শাহজাহান ফকির এর ছেলে মোতালেব ফকির (২৭) দীর্ঘদিন পর্যন্ত তার নাতীকে উত্যাক্ত করে আসছে। বর্তমানে তার লেখাপড়া প্রায় বন্ধ।

২৫ এপ্রিল সন্ধ্যায় বাড়ির পিছনে কুটারকুড়ে কুটা আনতে গেলে মোতালেব তার নাতিনকে জড়িয়ে ধরে। ডাক চিৎকারে লোকজন জড়ো হলে মোতালেব পালিয়ে যায়। পরের দিন তালতলী থানা পুলিশ ঘটনাস্থলে এসে সত্যতা জানতে পেরে থানায় গিয়ে মামলা করার জন্য বলে। রিজিয়া বেগম অভিযোগ করেন, দুইদিন থানায় লিখিত অভিযোগ নিয়ে যাবার পরেও ওসি সাহেব অভিযোগ গ্রহণ না করে আমার সাথে রাগা রাগি করেন।

স্থানীয়রা জানায়, মোতালেব এর বিরুদ্ধে ইতোপূর্বে এলাকার আরো দুটি মেয়ের শ্লীলতাহানির অভিযোগ রয়েছে। মোতালেব একজন মাদকাসক্ত। তার বড় ভাই লোকমান মাদক ব্যবসার সাথে জড়িত। শিক্ষার্থীর বাবা সোলায়মান খলিফা অভিযোগ করেন, এই ঘটনার পর তাকে মোবাইলে মোতালেব এর বাবা ও মা মামলা না করার জন্য হুমকি দিয়ে যাচ্ছে। এ ব্যাপারে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র বলেন, অভিযোগ তদন্তের ব্যাপারে এলাকায় পুলিশ পাঠিয়েছি। অভিযোগের সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর