যশোরে হানিফ পরিবহনের ধাক্কায় নিহত-২

যশোর রূপদিয়ায় হানিফ পরিবহনের বাসের ধাক্কায় ইজিবাইক চালক ইমরান হোসেন রানা(২৫)ও যাত্রী বাবুল আক্তার(২৫)নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন।(সোমবার ২৯শে এপ্রিল)বেলা আড়াইটার দিকে যশোর-খুলনা মহাসড়কের রূপদিয়ায় মার্বেল ফ্যাক্টরির সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত ইজিবাইক চালক ইমরান হোসেন রানা যশোর সদরের সতীঘাটা এলাকার শেখ আনোয়ার হোসেনের ছেলে ও বাবুল আক্তার বসুন্দিয়া ইউনিয়নের জয়ন্তা গ্রামের বদর আলীর ছেলে।

যশোর কোতোয়ালি থানার ওসি তদন্ত সমীর কুমার সরকার জানান, যশোর থেকে হানিফ পরিবহনের (ঢাকামেট্রো ব-১৫-২৬০৯)একটি যাত্রীবাহী বাস খুলনার দিকে যাচ্ছিল।ওইসময় বিপরীত দিক থেকে আসা ইজিবাইক রূপদিয়ায় মার্বেল ফ্যাক্টরির সামনে পৌঁছালে বাস ও ইজিবাইকের মুখোমুখি ধাক্কা লাগে।এতে ইজিবাইক চালক ও যাত্রী ছিটকে পড়ে গুরুতর আহত হন।স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শফিউল্লাহ সবুজ বলেন, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত)সমীর কুমার সরকার বলেন,বাস ও বাসচালক শামছুর রহমানকে আটক করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর