টাঙ্গাইল সা’দত বিশ্ববিদ্যালয় কলেজে ছাত্রলীগ নেতার উপর হামলা

টাঙ্গাইলের সা’দত বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক রতন মিয়া (৩২) কে কতিপয় বহিরাগত শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসে এলোপাথারি মারপিট করে খুন করার চেষ্টা করে।

এ সময় শিক্ষক শিক্ষার্থীরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। ব্যাপারে রতনের বাবা কালু মিয়া বাদী হয়ে টাঙ্গাইল মডেল থানায় একটি মামলা (নং- ৫৪, তারিখ- ২৮/০৪/২০১৯ ইং) দায়ের করেন। গুরতর আহত অবস্থায় রতন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার নতিপত্র থেকে জানা যায়, সা’দত বিশ্ববিদ্যালয় কলেজে দীর্ঘদিন যাবৎ ছাত্রলীগের কাউন্সিল অধিবেশ না হওয়ায় রতন মিয়া ওই কলেজে ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে আসছে। তার প্রতি ঈর্ষান্বিত হয়ে একটি মহল আধিপত্য বিস্তার করে নেতৃত্ব লুফে নেয়ার চেষ্টায় সাবেক আহবায়ক রতনকে বহিরাগত শিক্ষার্থী বাসাইল উপজেলা করাতি পাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সবুজ হোসেন (৩০), নুরু মিয়ার ছেলে সাজন মিয়া (৩২), খন্দকার মশিউর রহমান আকাশ (২৫), মোঃ সৌমিক (১৯) সহ অজ্ঞাতনামা ১৫/২০ জন হামলাকারী অতর্কিত হামলা করে তাকে মেরে ফেলার চেষ্টা করে।

এ বিষয়ে সা’দত বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. আলীম মাহমুদ (আলীম মিয়া) জানান, ঘটনাটির প্রত্যক্ষদর্শী রয়েছে। আমরাও দৌড়িয়ে ঘটনাস্থলে গেলে হামলাকারিরা দ্রুত স্থান ত্যাগ করে। বহিরাগতদের বিষয়ে তিনি বলেন কলেজ ক্যাম্পাসে সীমানা প্রাচীর না থাকায় বহিরাগতরা অতি সহজেই বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে প্রবেশ করতে পারে। এ ব্যাপারে টাঙ্গাইল থানার পুলিশের উপ-পরিদর্শক মো. ওয়াজেদ আলী বলেন, মামলাটি তদন্তাধীন আছে এবং আসামীদের গ্রেপ্তারের জন্য প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর