বশেমুরবিপ্রবিতে বিএনসিসির প্লাটুন উদ্বোধন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) এর বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের প্লাটুন উদ্বোধন করা হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের ১০১ নম্বর কক্ষে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সুন্দরবন রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ইমরান আজাদ, বশেমুরবিপ্রবি আইন অনুষদের ডিন মো. আব্দুল কুদ্দুস মিয়া, জীব বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এম. এ. সাত্তার, প্রক্টর ও বশেমুরবিপ্রবি প্লাটুন কমান্ডার মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, রেজিস্ট্রার অধ্যাপক ড. নূরউদ্দিন আহমেদ, গনসংযোগ কর্মকর্তা মাহবুব আলম, প্রমুখ।

এ সময় ইমরান আজাদ বলেন, শৃঙ্খলা, জ্ঞান এবং সহযোগিতার মূলমন্ত্র বশেমুরবিপ্রবিসহ ১০২টি প্রতিষ্ঠানে বিএনসিসির কার্যক্রম চালু আছে।

সমাপনী বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন বলেন, বিএনসিসির কার্যক্রম ও শৃঙ্খলায় আমরা খুশি এবং ১৯৭১ সালে আমরা বাঙালি পাকিস্তানি সশস্ত্র বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে বাংলাদেশকে স্বাধীন করেছিলাম তখন আমাদের সকলের মধ্যে করেছিল দেশপ্রেমিকতা। দেশপ্রেমিকতা থাকলে আমরা সব কার্য সম্পাদন করতে পারি।

এ সময়ে বিশ্ববিদ্যালয়ের বিএনসিসির ক্যাডেটরা উপস্থিত ছিল।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর