দোকানে ইয়াবা রেখে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা, ৫ পুলিশ সদস্য প্রত্যাহার

দোকানে ইয়াবা রেখে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টার অভিযোগে ময়মনসিংহ গৌরীপুর থানার ৫ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে এই ৫ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়।

২৮ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজারে মোবাইল ফোন ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী খোকন মিয়ার দোকানে মাদক উদ্ধারে অভিযানে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গৌরীপুর থানার এসআই আউয়ালের নেতৃত্বে সাদা পোশাকে এতে অংশ নেন এসআই রুহুল আমিন, এএসআই আনোয়ার, এএসআই কামরুল ও কনস্টেবল আলামিন। এসময় ইয়াবা উদ্ধারের কথা বলে, ব্যবসায়ী খোকনকে আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা বাধা দেয়।

এক পর্যায়ে পুলিশ সদস্যদের আটকে রেখে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে তারা। স্থানীয়দের অভিযোগ, এলাকায় ভালো মানুষ হিসেবে পরিচিত খোকনকে ইয়াবা দিয়ে ফাঁসানোর জন্য দোকানের সিসিটিভির তার ছিঁড়ে ফেলার পাশাপাশি মেমোরিকার্ডও নিয়ে যাওয়া হয়।

ভুক্তভোগী খোকন বলেন, চারজনের একজন এসে বলেন, আমাকে ৫০ টাকা দে। আর একজন পিছন দিয়ে তাকের মধ্যে বড়ি (ইয়াবা ট্যাবলেট) রাখে। তখন আমি বলি, আপনি ওইখানে কি রাখছেন।

এলাকাবাসী বলেন, একজন ভালো মানুষকে এভাবে ধরে নিয়ে যাবে তা হতে দেওয়া যায় না। এই ঘটনা সম্পূর্ণ পরিকল্পিত। আমরা এটার বিচার চাই। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে ঘটনার সুষ্ঠু তদন্তের আশ্বাস দিয়ে চার ঘণ্টা পর অবরুদ্ধ পুলিশ সদস্যদের উদ্ধার করে নিয়ে যান।

সূত্র : সময় নিউজ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর