পাথরঘাটায় ইয়াবাসহ আটক হলো যুবলীগ নেতা ও ইউপি সদস্য

বরগুনার পাথরঘাটার ইউপি সদস্য হেলাল কাজী (৩৫) ও চরদুয়ানী ইউনিয়ন যুবলীগের যুগ্নসাধারন সম্পাদক বায়জিদ আহমেদ হাওলাদার (৩৫) ও সাদ্দাম ফকিরকে (২৮) ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

পাথরঘাটা থানার ওসি হানিফ সিকদার আটকের সত্যতা নিশ্চিত করেছেন। রোববার (২৮ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সদর ইউনিয়নেরর পূর্ব হাতেমপুরের কাজীবাড়ি পেট্রল পাম্পের সামনের বায়জিদের দোকানের দোতলা থেকে ইয়াবা ও সেবনের সরঞ্জামসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, হাতিমপুর এলাকার কাজীবাড়ীর কালাম কাজীর ছেলে ও পাথরঘাটা সদর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল কাজী (৩৫), একই গ্রামের মো. ইউনুচ ফকিরের ছেলে সাদ্দাম ফকির ও চরদুয়ানী ইউনিয়নের পশ্চিম মঠেরখাল গ্রামের মো. আব্দুল কাদেরের ছেলে ও চরদুয়ানী ইউনিয়নের যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক বায়জিদ আহমেদ হাওলাদার (৩৫)।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হেলাল তার সহযোগীদের নিয়ে ইয়াবা বিক্রি করার জন্য অবস্থান করতেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে ১০পিচ ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে আদালতে প্রেরন করা হয়েছে।

২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ সারনি ১০ (ক) ধারায় মামলা করে আদালতে প্রেরন করা হয়েছে।

তিনি আরো জানান, হেলালের বিরুদ্ধে ইয়াবা বিক্রির আরো অনেক অভিযোগ রয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর