কুষ্টিয়ায় দেবর কর্তৃক ভাবী ধর্ষণের শিকার

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদহ এলাকায় এক লম্পট দেবর কর্তৃক এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে। এ ঘটনা পর থেকে পলাতাক রয়েছে এবং থানায় অভিযোগ দায়ের পর ওই লম্পটকে ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

জানা যায়, রোববার ( ২৮ এপ্রিল) সকালে গৃহবধূ তার ঘর গোছানোর সময় সুযোগ বুঝে চাচাতো দেবর কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের বোয়ালদহ এলাকার পান্নার ছেলে লম্পট সুমন ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এক পর্যায়ে মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। ধর্ষিতা গৃহবধূ ঘর থেকে বের হয়ে এসে তার শ্বশুর কে বিষয়টি জানান এবং অসুস্থ হয়ে পড়েন। সাথে সাথে মেয়েটির শ্বশুর তার স্বামীকে খবর দিলে স্বামী দ্রুত বাড়ি এসে কুষ্টিয়া মডেল থানায় অভিযোগ করেন এবং ওই গৃহবধূকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে পরিক্ষা নিরীক্ষা করা হয়েছে।

ওই গৃহবধূ জানান, আজ সকালে আমি ঘর গোছানোর কাজ করছিলাম এমন সময় সুমন আমার ঘরে ঢুকে মুখ চেপে ধরে পায়জামা ছিঁড়ে ফেলে এবং আমাকে জোর পূর্বক ধর্ষণ করে। এর আগেও সুমন আমাকে ধর্ষণ করার চেষ্টা করে। তখন পা ধরে মাফ চেয়ে পার পায় সুমন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সুমন কুষ্টিয়ার একটি ফার্মেসিতে সেলসম্যান এর কাজ করেন। সে মাদক সেবী বলেও জানান এলাকাবাসী। তারা সুমনের কঠোর শাস্তির দাবি জানান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কুষ্টিয়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। এদিকে সুমনের মাকে কুষ্টিয়া মডেল থানার পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে এসেছে বলে জানা গেছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন জানান, মেয়েটির স্বামী থানায় এসে অভিযোগ দেওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। মেয়েটি হাসপাতালে ভর্তি রয়েছে। আমরা সুমনকে ধরতে অভিযান চালিয়ে যাচ্ছি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর