চতুর্থ শ্রেনির শিক্ষার্থীকে যৌন হয়রানি,আটক শিক্ষক

কুষ্টিয়ার মিরপুরে একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনির এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন (৩৯) নামের এক শিক্ষককে আটক করেছে পুলিশ।
আজ রবিবার (২৮ এপ্রিল) দুপুরে ঐ শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটককৃত ঐ শিক্ষক কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মাজিহাট এলাকার জাকির হোসেনের ছেলে এবং মালিহাদ ইউনিয়নের মালিহাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত।

মালিহাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানোয়ার হোসেন চৌধুরী জানান, শনিবার (২৭ এপ্রিল) বেলা সাড়ে তিনটার দিকে পরীক্ষা শেষে বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেন চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীর শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় এবং ঐ শিক্ষার্থীকে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়।

রবিবার (২৮ এপ্রিল) সকালে ঐ শিক্ষার্থীর মা এবং ঐ শিক্ষার্থী আমার কাছে অভিযোগ দিলে বিষয়টি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এবং উপজেলা শিক্ষা অফিসারকে জানায়। উপজেলা শিক্ষা অফিসার তিন সদস্যের একটি তদন্ত টিম পাঠায়। তারা ঐ শিক্ষক এবং শিক্ষার্থীকে জিজ্ঞাসা করে ঘটনার সতত্যা পায়। এ ঘটনায় ঐ শিক্ষককে আটক করেছে মালিহাদ পুলিশ ক্যাম্প।

মালিহাদ পুলিশ ক্যাম্পে ইনচার্জ এএসআই শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর শীলতা হানির অভিযোগে জাহাঙ্গীর হোসেন নামের এক শিক্ষককে আটক করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর