সাভারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

ঢাকার সাভারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালিত অভিযানে লক্ষাধিক টাকা জরিমানা করা হয়েছে। রবিবার (২৮ এপ্রিল)দুপুরে সাভার বাজার বাস স্ট্যান্ডে ঢাকা-আরিচা মহাসড়কের দু’পাশে বিভিন্ন দোকান ও কারখানায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা জেলার সহকারী পরিচালক মো: আব্দুল জব্বার মন্ডলের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

অভিযান চলাকালে ৬টি মিষ্টির দোকান ও ১টি মিষ্টির কারখানায় পচা-বাসী মিষ্টি বিক্রী এবং অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরীর কারণে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানাকৃত মিষ্টির দোকানগুলো হলো-শিবনাথ মিষ্টান্ন ভান্ডার, নিতাই সুইটমিট, বিক্রমপুর ভান্ডার, পূজা মিষ্টান্ন ভান্ডার, শম্ভু মিষ্টান্ন ভান্ডার এবং জগদীশ মিষ্টান্ন ভান্ডার। আর যোগেশ মিষ্টান্ন কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরীর কারণে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, ঢাকা জেলার সহকারী পরিচালক মোঃ আব্দুল জব্বার মন্ডল জানান, আজ (রবিবার) সাভার বাজার বাস স্ট্যান্ডে ৬টি মিষ্টির দোকান এবং ১টি মিষ্টির কারখানায় অভিযান পরিচালনা করি। এসময় বিক্রীর জন্য রাখা মিষ্টির ভিতরে পচা-বাসী এবং মৃত মাছি সহ মিষ্টি পাওয়া যাওয়ায় জরিমানা করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর