যশোর মনিরামপুরে বড়ভাই ও ভাগ্নের হাতে ছোট ভাই খুন

যশোর মণিরামপুর উপজেলায় সেচ পাম্পের(মোটর) মালিকানা নিয়ে বড়ভাই ও দুই ভাগ্নের হাতে যাদব সেন(৫৮)নামে এক কৃষক খুন হয়েছেন।নিহত যাদব সেন মনিরামপুর উপজেলার প্রতাপকাঠি তাড়ুয়াপাড়া এলাকার মৃত সুরেন সেনের ছেলে।(রোববার ২৮শে এপ্রিল)সকালে স্থানীয় ডুমুর বিলে এ ঘটনা ঘটে।

এ সময় হামলার শিকার হয়েছেন নিহতের আর এক ভাই মাধব সেন।পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের ভগ্নিপতি গোপাল দাসকে থানায় নেয়া হয়।

আহত মাধব সেন জানান,তারা চার ভাই পৈত্রিক সূত্রে একটি সেচ পাম্প পান।তাদের বড়ভাই অন্যত্র থাকেন।বাকি তিন ভাইয়ের মধ্যে আপস না হওয়ায় মোটরের মালিকানা পেতে দুই বছর আগে তারা ঢাকুরিয়া ইউনিয়ন পরিষদে অভিযোগ করেন।পরিষদের পক্ষ থেকে তিন ভাইকে এক বছর করে মোটর চালানোর সিদ্ধান্ত দেওয়া হয়।একপর্যায়ে পাম্পটি তাদের মেঝভাই মদন সেনের দখলে যায়। সময় পার হলেও তিনি পাম্পের দখল ছাড়তে নারাজ ছিলেন।

তিনি আরও বলেন,বোরো মৌসুম শেষ হওয়ায় রোববার সকাল সাতটার দিকে ছোটভাই যাদব সেনকে সাথে নিয়ে ডুমুর বিল হতে পাম্পটি খুলে আনতে যাই।ফেরার পথে মেঝভাই মদন সেন,দুই ভাগ্নে সুভাষ দাস ও কানাই দাস অতর্কিত আমাদের ওপর হামলা চালায়। এতে ঘটনাস্থলেই যাদব সেন মারা যান।

মণিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত)এসএম এনামুল হক জানান,নিহতের দেহে কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে।লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সুভাষ ও কানাইয়ের বাবা গোপাল দাসকে থানায় আনা হয়েছে।মামলার প্রক্রিয়া চলছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর