সিরাজগঞ্জে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করায় দুলা ভাইয়ের কারাদণ্ড

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় রোববার সকালে এক কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে বখাটে তাঁত শ্রমিক ও ভুক্তভোগীর দুলাভাই সিরাজুল ইসলাম (২৫) কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সাজাপ্রাপ্ত সিরাজুল উল্লাপাড়া উপজেলার দাঁদপুর গ্রামের আসমত আলীর ছেলে।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার এসআই মোশারফ হোসেন বলেন,বখাটে সিরাজুল ওই কলেজ ছাত্রীর বড় বোনকে বিয়ের কিছুদিন পর মেঝ বোনকে ভাগিয়ে নিয়ে বিয়ে করে। সম্প্রতি কিছুদিন হল তাকেও বিয়ের প্রলোভনে নানা রকম কু-প্রস্তাব দিয়ে আসছে। সেই ধারাবাহিকতায় মেয়েটি তার কলেজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে শ্যামলীপাড়া বাসস্ট্যান্ড এলাকায় গেলে ওই বখাটে তার পিছু নেয়।

মেয়েটি নিজেকে রক্ষার্থে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফুজ্জামান তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করার পর সিরাজগঞ্জ জেলহাজতে প্রেরণ করা হয়।আদালতের পেশকার রিপন কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর