লোহাগাড়ায় পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিক লাঞ্ছিত; থানায় জিডি

লোহাগাড়ায় পেশাগত দায়িত্ব পালনে সিপ্লাস টিভির প্রতিনিধি এরশাদ হোসেনকে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ ২৮ এপ্রিল (রবিবার) এব্যাপারে তিনি লোহাগাড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন যার নং-১২৬৭।

উপজেলার চরম্বা ইউনিয়নের বিবির বিলা এলাকায় চরম্বা এলাকার মৃত আকারাম উল্লাহ’র পুত্র ও বিবিএম ইটভাটার মালিক শাহা আলম তাকে এ হুমকি দেন।

অভিযোগ সুত্র জানা যায়,গতকাল ২৭ এপ্রিল (শনিবার) দুপুরে চরম্বা এলাকায় পাহাড়-টিলা কাটার সংবাদ সংগ্রহ করতে য়ায়। এসময় পাহাড় কাটার স্কাবেটর চালকের সাথে কথা বলে জানাযায়, স্থানীয় বিবিএম ইট ভাটার মালিক শাহা আলমের নির্দেশে এই পাহাড় টিলা কাটা হচ্ছে। এবিষয়ে শাহা আলমের বক্তব্য নিতে গেলে পাহাড়-টিলা কাটার কথা স্বীকার করে গত বছর এপ্রিলের ২৬ তারিখ সিপ্লাসে তার বিরোধে অবৈধ পাহাড় কাটার নিউজ করায় তার ৫ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রতিবেদকের উপর চড়াও হয়। এক পর্যায়ে তিনি ক্যামেরা ভেঙে ফেলার হুমকি দেন।

এদিকে পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকের সাথে এমন আচরণে ফুঁসে উঠেছে লোহাগাড়ার কর্মরত সাংবাদিকেরা। তারা অবিলম্বে হুমকিদাতা শাহ আলম এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর