লক্ষ্মীপুরে পিকআপ চাপায় ছাত্র নিহত প্রতিবাদে অবরোধ

লক্ষ্মীপুরে পিকআপভ্যানের চাপায় ইয়াসিন আরাফাত নামে এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে গাড়ী ভাঙচুর ও লক্ষ্মীপুর-ভোলা মজুচৌধুরীর হাট সড়ক দুই ঘন্টাব্যাপী অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী। রোববার সকলে লক্ষ্মীপুর- ভোলা মজু চৌধুরীর হাট সড়কের হামিদ মিয়াজী দাখিল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। এসময় ওই রুটে চলাচলকৃত সকল যানবাহন চলাচল বন্ধ হয়ে দুর্ভোগে পড়েন যাত্রীরা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত ছাত্র আরাফাত স্থানীয় মো. বাবুলের ছেলে ও ওই মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে মাদ্রাসার প্রবেশের পথে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া একটি পিকআপভ্যান ওই ছাত্রকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ মাদ্রাসা শিক্ষার্থী ও এলাকাবাসী পিকআপভ্যানটি ভাঙচুর করে সড়কে গাছের গুড়ি ও বে ফেলে অবরোধ করে। এসময় নিরাপদ সড়ক চাই, ছাত্র হত্যার বিচার চাই দাবীতে মুখরিত ছিল শিক্ষার্থীরা।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর