প্রধানমন্ত্রী’র হস্তক্ষেপ কামনায় পাবনায় ডিপ্লোমা নার্সদের মানববন্ধন

কারিগরী বোর্ডের নার্সিং শিক্ষা পরিচালনায় সাংঘর্ষিক ও বিতর্কিত আইন বাতিল করা, বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের নিবন্ধন ব্যাতিত কোন শিক্ষার্থীকে নার্সিং পেশায় অর্ন্তভুক্ত না করা, কারিগরি শিক্ষা বোর্ড’র চতুরতায় পরিচালিত এসব কোর্স বন্ধ করা,এবং লাইসেন্স পরীক্ষার সময়সূচি অতিদ্রুত ঘোষণা করাসহ বেশ কয়েকটি দাবি বাস্তবায়ন ও নার্সিং শিক্ষা ধ্বংসের মাধ্যমে জনগণের স্বাস্থ্যসেবা ধ্বংসের ষড়যন্ত্র রুখতে নার্স দরদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়ন পাবনা শাখা।

আজ রবিবার (২৮ এপ্রিল ২০১৯) সকাল সাড়ে ১১ টায় পাবনা সদর হাসপাতাল থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে এক বিশাল ঘন্টাব্যাপি মানববন্ধন করে পাবনার সকল নার্স স্টুডেন্ট।

এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ ডিপ্লোমা স্টুডেন্ট নার্সেস ইউনিয়নের পাবনা শাখার পধান উপদেষ্টা রাজু আহমেদ, সভাপতি আঁখি হক, সহ-সভাপতি হুমায়ুন, সাধারণ সম্পাদক রাকিবুর হক রনক, যুগ্ন সম্পাদক কবির, সহ-প্রচার সম্পাদক রনি, সহ- আপ্যায়ণ সম্পাদক সুমী, সমাজকল্যাণ সম্পাদক শিপন, শিক্ষা ও সাহিত্য নাসির প্রমূখ।

এসময় তারা তাদের দাবি দাওয়ার বিষয়ে বিভিন্ন শ্লোগান দেয়, রোগীর জীবন নিয়ে খেলা আর চলবে না, নার্সিং আর কারিগরী এক নয়, কারিগরীদের পতন চাই, নার্সদের মর্যাদা বহাল চাই, যোগ্য নার্সদের অধিকার চাই, কারিগরী নার্সদের দ্বারা কখনই রোগীর সু-চিকিৎসা করা সম্ভব নয়।

এসময় উপস্থিত ছিলেন, পাবনা সরকারি নার্সিং ইনষ্টিটিউট, পাবনা আইডিয়াল নার্সিং ইনষ্টিটিউট, স্মার্ট নাসিং, ও ব্রাইটনেশন নার্সিং ইনষ্টিটিউট, মিতু নার্সিং ইনষ্টিটিউট, কমিউনিটি নার্সিং ইনষ্টিটিউট, স্মার্ট নার্সিং ইনষ্টিটিউট’র সকল শিক্ষার্থীবৃন্দ ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর