রংপুর মহানগরে চালু হচ্ছে সিটি সার্ভিস

রংপুর মহানগর এলাকায় সিটি সার্ভিস চালু হচ্ছে শিগগিরই। বিষয়টি নিশ্চিত করেছেন বিআরটিসি রংপুর ডিপো ম্যানেজার (অপারেশন) ওমর মেহেদী। বাসগুলো এলেই সিটি সার্ভিস চালু করে দেয়া হবে বলে তিনি জানান।

বিআরটিসি রংপুর ডিপো সূত্র হতে জানা যায় দুটি করে দ্বিতল ও একতলসহ মোট ৪টি বাস ঢাকার জয়দেবপুর থেকে রংপুর আসবে সোমবার। দ্বিতল বাস থাকবে এসি ও একতল নন এসি। দ্বিতলে আসন সংখ্যা থাকবে নিচে ৩২টি ও উপরে ৪৩ টিসহ মোট ৭৫টি। এ বিষয়ে রংপুর ডিপো ২৬ এপ্রিল একটি চিঠি পায়। ২৫ এপ্রিল রংপুর ডিপোতে ৪টি বাস পাঠানোর জন্য কেন্দ্রীয় বিআরটিসি চেয়ারম্যান ফরিদ উদ্দিন ভূইয়া সাক্ষরিত একটি চিঠি ইস্যু করা হয়। এর আগে ২০ এপ্রিল রংপুর আঞ্চলিক সড়ক ও জনপথ জোন অফিস প্রাঙ্গনে গণশুনানীতে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম রংপুর নগরীতে বিআরটিসি বাসের সিটি সার্ভিস চালুর আশ্বাস দেন। এর সাথে তিনি বিআরটিসি চেয়ারম্যানের সাথে কথা বলে রংপুর বাস ডিপোতে পুরাতন বাস গুলো সরিয়ে নতুর বাস দেওয়ারও প্রতিশ্রুতি দিয়েছিলেন।

রংপুর সিটি করপোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্যানেল চেয়ারম্যান মাহমুদুর রহমান টিটু বলেন, রংপুর নগরীতে সিটি সার্ভিস হিসেবে বিআরটিসি বাস চলাচল করলে নগরবাসীর সুযোগ সুবিধা বাড়বে। চলাচলে নতুন দিগন্ত উম্মোচিত হবে। তিনি এজন্য বর্তমান সরকারকে ধন্যবাদ জানান

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর