মিরসরাইয়ে পুলিশের সাথে গুলি বিনিময়ে ডাকাত গুলিবিদ্ধ

মিরসরাইয়ের জোরারগঞ্জে পুলিশের গুলিতে আহত হয়েছে হকসাব নামে এক ডাকাত। শনিবার (২৭ এপ্রিল) রাত দশটার পর ঢাকা চট্টগ্রাম মহাসড়কের উত্তর সোনাপাহাড় এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে এই গোলাগুলির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ হকসাব(৩০) খিলমুরারি এলাকার শাহ আলমের পুত্র। আহতঅবস্হায় তাকে আটক করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, জোরারগঞ্জের উত্তর সোনাপাহাড় এলাকায় হকসাব সহ অজ্ঞাত ৭/৮ জন ডাকাত চৌধুরী ভিলার দক্ষিন পার্শ্বে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পার্শ্বে ফাকা যায়গায় মহাসড়কে ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়।

গোপন সংবাদ পেয়ে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত)মোঃ মোজাম্মেল হক, সেকেন্ড অফিসার মোঃ আবেদ আলী,এস আই সুজয় মজুমদার,এস আই মাহফুজ,এ এস আই আবু তাহের এ এস আই শওকত হোসেন ফোর্স নিয়ে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পায় ডাকাত দল। এসময় পুলিশকে লক্ষ্য কে গুলিবর্ষন করলে পাল্টা রাবার বুলেট ছুড়ে পুলিশ।

এসময় হকসাব পায়ে গুলি বিদ্ধ হয়ে পড়ে গেলেও অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরী এল জি ও ০৫ রাউন্ড কার্তুজ, ০২ টি বড় ছুরি ও একটি চাপাতি উদ্ধার করে পুলিশ । গুলিবিদ্ধ হকসাবের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় একাধিক গ্রেফতারী পরোয়ানা মুলতবী আছে এবং ডাকাতির প্রস্তুতি,অস্ত্রসহ দশ টি মামলা বিচারাধীন আছে বলে জানান সেকেন্ড অফিসার আবেদ আলী।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর