শেকৃবিতে যথাযোগ্য মর্যাদায় শেরেবাংলার ৫৭ তম মৃত্যুবার্ষিকী পালন

অবিভক্ত বাংলার মুখ্যমন্ত্রী ও বাঙালি জাতীয়তাবাদের মহান নেতা শেরেবাংলা আবুল কাশেম ফজলুল হকের ৫৭তম মৃত্যুবার্ষিকী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে পালিত হয়েছে।

কর্মসূচির মধ্যে ছিলো মরহুমের মাজারে পুষ্পস্তবক অর্পণ, জিয়ারত ও মিলাদ মাহফিল। ২৭ এপ্রিল সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিকভবনে শেরেবাংলা প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ে উপ-উপাচার্য প্রফেসর ড. মো. সেকেন্দার আলী, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনার পরিচালক ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো. মিজানুর রহমান, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজের ডিন প্রফেসর ড. পরিমল কান্তি বিশ্বাস, রেজিস্ট্রার শেখ রেজাউল করিমসহ শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা।

এরপর সকাল সাড়ে ১০ টায় শেরেবাংলা মাজারে শিক্ষক, কর্মকতা, কর্মচারী ও শিক্ষার্থীসহ পুষ্পার্ঘ্য অর্পন করেন উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহাম্মদ। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মাজার প্রাঙ্গনে বিশেষ মোনাজাত করা হয়। বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর