বেনাপোল সাংবাদিকদের সহযোগিতায় মারিয়াকে ঢাকায় চিকিৎসা

যশোরের ঝিকরগাছা উপজেলার আলোচিত গণমাধ্যমে ভাইরাল হওয়া শংকরপুর ইউনিয়নের নায়ড়া গ্ৰামের হতদরিদ্র রুবেল হোসেনের অগ্নিদগ্ধ শিশু কন‍্যা মরিয়া(৭)গত (২৪শে এপ্রিল ২০১৯)তারিখে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে লিফট ৪ গ্রীন ইউনিট বেড নং-১০ ভর্তি করা হয়েছে।

যার সহযোগিতায় সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সাংবাদিক বৃন্দ মারিয়াকে ঢাকায় চিকিৎসার জন্য পাঠাতে সক্ষম হয়েছে।সেই মহান ব্যক্তি হলেন যশোরের ঝিকরগাছা উপজেলার মাটিকোমরা গ্ৰামের কৃতি সন্তান যশোর জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মোঃ আব্দুস সালাম খান স্বপন।তিনি মারিয়ার অবস্থার কথা যোগাযোগর মাধ্যমে দেখে”বার্তা বাজারের” যশোর জেলা প্রতিনিধি মোঃলোকমান হোসেনের কাছে ফোন করেন।

পরে লোকমান হোসেন তাৎক্ষণিক সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি শাহিদুল ইসলাম শাহিনের পরামর্শে মারিয়াকে গত ২৪ তারিখ রাতে এ‍্যাম্বুলেন্সের মাধ্যমে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন।ঢাকাতে পৌছানো থেকে শুরু করে রিসিভ করা পর্যন্ত সমস্ত কাজে আব্দুস সালাম খান স্বপনের অবদান অস্বীকার করার মত নয়।আরো একটি মহান ব্যক্তি এই মানবতার সেবায় এগিয়ে এসে অক্লান্ত পরিশ্রম করছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক বায়েজিদ মাহমুদ।

শুধু তাই নয়,গতকাল যখন ইমার্জেন্সি মারিয়ার জন্য রক্ত লাগবে তখন আব্দুস সালাম খান স্বপন তার নিজের শরীরের(এ+)রক্ত দিয়ে সাহায্য করেন।বিদেশে প্রবাসী ভাইদের অর্থ সহায়তা ও দেশের বিভিন্ন স্থান থেকে ব‍্যাপক ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।মারিয়ার সুস্থতা কামনায় শংকরপুর জামে মসজিদে গতকাল শুক্রবার জুম্মার নামাজ শেষে দোয়া অনুষ্ঠান করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর