সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে রাজীবের শপথ গ্রহন

সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ নিলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। শনিবার (২৭ এপ্রিল)সকাল দশটায় তার সাথে ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন এবং মহিলা ভাইস-চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমিও শপথ নেন।

শপথ গ্রহন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান, এমপি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা আওয়ামী লীগের মাসুদ চৌধুরী, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারমযান ফখরুল আলম সমর, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, সাভার থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন খান প্রমুখ সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ সাধারণ জনগণ।

শপথ গ্রহন অনুষ্ঠান শেষে ধানমন্ডি ৩২ নম্বরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে তার রুহের মাগফেরাত কামনা করেন সাভার উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত এই তিন জনপ্রতিনিধি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর