গ্রাম্য সালিশে জুতোর মালা পরানো ও জুতোপেটা করায় ইউপি সদস্যসহ আটক ৫

রাজধানীর অদূরে ধামরাইয়ে গ্রাম্য সালিশে এক বখাটেকে জুতোর মালা পরিয়ে গ্রামে ঘুরানো এবং জুতোপেটার ঘটনায় পুলিশ ইউপি সদস্য সহ ৫জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, সালিশ বৈঠকের সভাপতি কুল্লা ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম, কু-প্রস্তাব দেয়া গৃহবধূর স্বামী সোমভাগ ইউনিয়ন পরিষদের বানেশ্বর গ্রামের আসলাম হোসেন, গৃহবধূর শ্বশুর কফিল উদ্দিন, গৃহবধূর বাবা কুল্লা ইউনিয়নের হীরা, কুল্লা গ্রামের জুলহাস উদ্দিন এবং আওলাদ হোসেনের ছেলে মহিদুল ইসলাম।

পুলিশ এবং প্রতক্ষ্যদর্শীদের বরাত দিয়ে জানা গেছে, উপজেলার সোমভাগ ইউনিয়নের বানেশ্বর গ্রামের আসলাম হোসেনের স্ত্রী তিনাকে একই গ্রামের জনৈক আদম আলীর ছেলে নুরুল ইসলাম (৪৫) দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছে। বিষয়টি নিয়ে গত রবিবার আসলামের বাড়িতে বসা গ্রাম্য সালিশে নুরুল ইসলাম দোষী সাব্যস্ত হয়।

সালিশ বৈঠকে গঠিত জুরি বোর্ড বখাটে নুরুল ইসলামের গলায় জুতোর মালা পরিয়ে গ্রাম ঘুরানো এবং ১০১টি জুতোপেটা করার রায় দিয়ে তা বাস্তবায়ন করা হয়। এ ঘটনায় শুক্রবার (২৬ এপ্রিল) নুরুল ইসলামের মেয়ের জামাই সোহাগ মিয়া ধামরাই থানায় লিখিত অভিযোগ দিলে শুক্রবার সন্ধ্যায় অভিযুক্তদের আটক করে পুলিশ।

এব্যাপারে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, মামলার প্রস্তুতি চলছে এবং বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবসাথ নেয়া হচ্ছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর