ইবিতে নীলফামারী ছাত্রকল্যাণের নবীনবরণ প্রবীণ বিদায়

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যায়নরত নীলফামারী জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘নীলফামারী জেলা ছাত্রকল্যাণ সমিতি’র নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের করিডোরে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও ইইই বিভাগের অধ্যাপক ড. মাহবুবর রহমান।

তিনি বলেন,তোমরা যারা নবীণ,তোমরা আজ এক উত্তাল সাগরে পা রেখেছো। এই সাগরে নিজেকে সংযত রাখতে হবে। দক্ষ মানবশক্তি হিসেবে নিজেকে তৈরী করতে হবে।আর আজকে যারা বিদায়ী, তোমাদের ইতোমধ্যে বেজ তৈরী হয়ে গেছে।কিন্তু দক্ষ মানবশক্তি হিসেবে গড়ে উঠতে তোমাদের আরো কিছু বিষয় অর্জন করতে হবে।আর তোমরা প্রাণপণ চেষ্টা করে অবশ্যই তা অর্জন করে নিবে।’ বলে তিনি মনে করেন।

আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন,মার্কেটিং বিভাগের সম্মানিত প্রভাষক সাদেকুল আজাদ,গণিত বিভাগের প্রভাষক আবদুল আজিজ প্রমুখ।

উল্লেখ্য অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং প্রবীণ শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।এদিকে মধ্যাহ্ন ভোজ শেষে বিশ্ববিদ্যালয়ের শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় বলে জানা গেছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর