শাহজালালে পায়ুপথে ১০ টি সোনার বারসহ আটক ১

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ টি সোনার বারসহ ১ জনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন। আজ বিকাল ৩ টার সময় সময় বিমানবন্দরের অভ্যন্তরিণ টার্মিনালের পার্কিং এলাকা থেকে আটক করা হয় বলে বার্তা বাজার-কে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মোঃ আলমগীর হোসেন।

ঘটনার বিবরণে জানা যায় মোঃ এরফানুল ইসলাম(৪২)আজ আনুমানিক আড়াইটার সময় বিজি ০২৩৬ যোগে সিলেট থেকে ঢাকায় আগমন করে। ঢাকায় অবতরণ করার পর অতি দ্রুত বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল পার হয়ে ট্যাক্সিযোগে পালিয়ে যাবার সময় আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ। পরবর্তিতে তাকে জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথে সোনার বার থাকার কথা স্বীকার করে। পরবর্তিতে সে বিশেষ প্রক্রিয়ায় পায়ুপথ থেকে সোনার বার গুলো বের করে দেয়। আটক সোনার বার প্রতিটির ওজন ১০ তোলা করে ১০ টির ওজন ১ কেজি ১ শত ষাট গ্রাম। আটককৃত সোনারবারের দাম আনুমানিক ৪৫ লাখ টাকা বলে জানা গেছে।

আটক এরফান চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার বারদুনা গ্রামের মৃত নবী হোসেনের পুত্র। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালান বিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর