মানিকগঞ্জে শ্রেষ্ঠ ক্ষুদে ক্রিকেটার বাছাই সম্পন্ন

দেশব্যাপী ক্রিকেট ট্যালেন্টহান্ট ১ম পর্যায়ের জেলাভিত্তিক শ্রেষ্ঠ ক্ষুদে ক্রিকেটার বাছাই মানিকগঞ্জে সম্পন্ন হয়েছে। শুক্রবার দুপুরে মানিকগঞ্জ শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে বাছাইকৃত ২৬৪ ক্ষুদে ক্রিকেটারের হাতে সনদ তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পংকজ ঘোষ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা ও পিকেসিএসবিডির পরিচালক সোহেল মাহমুদ সৈকত। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও ক্রিকেট সাব-কমিটির সদস্য সচিব রিপন শিকদার, জেলা ক্রীড়া সংস্থার সদস্য খোরশেদ আলম চৌধুরী লাভলু, আবু বকর সিদ্দিক খান তুষার ও সেলিম পারভেজ।

এর আগে ১৭-২৩ এপ্রিল উপজেলা পর্যায়ে ২ হাজার ৬শ শিক্ষার্থী নিবন্ধন করে। তাদের মধ্য থেকে বাছাই করে ৬শ এবং জেলা পর্যায়ে ৬শ থেকে ২৬৪ জনকে বাছাই করা হয়। তিনটি গ্রুপের (ষষ্ঠ থেকে সপ্তম শ্রেণী, অষ্টম থেকে দশম শ্রেণী এবং একাদশ থেকে দ্বাদশ শ্রেণী) প্রত্যকটিতে ৮৮ জন করে বাছাই করা হয়।

জেলা পর্যায়ে বাছাইকৃতরা বিভাগীয় পর্যায়ে এবং তাদের মধ্য থেকে বাছাইকৃতরা পরবর্তীতে জাতীয় পর্যায়ে বাছাইতে অংশ নেবে। জাতীয় পর্যায়ে বাছাইকৃত ২৬৪ জনের প্রত্যেককে ১০ হাজার টাকা বৃত্তি প্রদান করা হবে। মানিকগঞ্জ জেলায় সিলেক্টরের দায়িত্ব পালন করেছে বিসিবির ক্রিকেট কোচ ফাহিম মুন্তাসির সুমিত ও মোঃ সাইমুম মিয়া, স্থানীয় কোচ মোজাম্মিল হাবিবুল্লাহ ও রেজাউল করিম মঞ্জু।

জাতীয় ক্রীড়া পরিষদের সার্বিক সহযোগিতায় দেশব্যাপী ক্রিকেট ট্যালেন্ট হান্ট ১ম পর্যায়ের জেলাভিত্তিক শ্রেষ্ঠ ক্ষুদে ক্রিকেটার বাছাই কাজ বাস্তবায়ন করছে পিকেসিএসবিডি নামের প্রতিষ্ঠানটি।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর