জয়ার ভক্তদের সামনে সুবর্ণ সুযোগ

দুই বাংলায় ছড়িয়ে থাকা ভক্তের সংখ্যা নেহাতই কম নয় জয়া আহসানের । প্রেক্ষাগৃহের মুগ্ধতা বাস্তবে প্রকাশের জন্য যারা প্রিয় এই অভিনেত্রীর ছায়া খুঁজে ফেরেন সবসময়। কিন্তু চাইলেই তো সেই সুযোগ তৈরি হয় না। এ নিয়ে জয়া আহসানও অনেকটাই নিরুপায়। তবে এবার তেমনই একটি বিশেষ সুযোগ তৈরি হলো উভয় পক্ষের জন্য।

এক কথায় ভক্তদের সামনে সুবর্ণ সুযোগ পছন্দের নায়িকার সঙ্গে কথা বলার। জনপ্রিয় এ তারকার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে, সেটিও জানা যাবে তার কাছ থেকেই। ২৭ এপ্রিল শনিবার রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই জয়ার সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় জয়া বলেন, ‘আমি আপনাদেরই জয়া আহসান। ‘বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে। শনিবার রাত ঠিক ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকব শুধু আপনাদের সঙ্গে আড্ডা দিতে। বাংলালিংক স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু। আমি থাকব আপনাদের অপেক্ষায়।’

এর অনেক তারকা অংশ নিয়েছেন এই আয়োজনে। একের পর এক প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর