জাহিদের বিরুদ্ধে শিগগির শাস্তিমূলক ব্যবস্থা

দলীয় সিদ্ধান্ত অমান্য করে সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করায় ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রাণীশংকৈল) আসন থেকে নির্বাচিত বিএনপি নেতা জাহিদুর রহমান জাহিদের বিরুদ্ধে শিগগির শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জাহিদুর রহমান জাহিদ বৃহস্পতিবার দুপুরে স্পিকারের কাছে আনুষ্ঠানিকভাবে শপথ নেন। বিকালে ফখরুল গণমাধ্যমের কাছে এই প্রতিক্রিয়া জানান।

ফখরুল বলেন, দলের সিদ্ধান্ত হচ্ছে, শপথ গ্রহণ না করা। এই সিদ্ধান্তকে অমান্য করে যদি কেউ শপথ গ্রহণ করে থাকেন তা নিঃসন্দেহে সাংগঠনিক অপরাধ।অবশ্যই এরকম ব্যক্তির বিরুদ্ধে দ্রুতই শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনপি মহাসচিব বলেন, আমি স্পষ্ট করে বলে দিতে চাই, বিএনপির সিদ্ধান্ত হচ্ছে শপথ গ্রহণ না করার। সুতরাং এখন প্রশ্নই উঠতে পারে না শপথ নেয়ার।

এর আগে দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে অংশ নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছন, দলের আদর্শ, দলের সিদ্ধান্ত এবং নেত্রীকে জেলখানায় রেখে কেউ যদি শপথ নিয়ে থাকেন বা ভবিষ্যতে নেন তারা জাতীয়তাবাদী শক্তির সঙ্গে চলার যোগ্যতা রাখেন না। তারা হলো গণদুশমন। তাদের বিচার জনগণই সময় মতো করবে। তার জন্য অপেক্ষা করতে হবে।

গো নিউজ২৪

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর