মানসিক হাসপাতালে চিকিৎসা নিতে এসে বাড়ি ফেরা হলো না যুবকের

পাবনা জেলার বেড়া উপজেলার হাটুরিয়া- নাকালিয়া ইউনিয়নের পেচাকোলা যমুনা নদীতে ভাসমান অবস্থায় আনোয়ার হোসেন কালু (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে রাজধানী ঢাকার ধামরাই এলাকার সোরহাব হোসেনের ছেলে। সে মানসিক রোগী ছিল।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, ঢাকার ধামরাই এলাকার সোরহাব হোসেনের ছেলে আনোয়ার হোসেন কালু (২৮) কে তার স্বজনেরা মানসিক চিকিৎসার জন্য বুধবার (২৪এপ্রিল) পাবনা মানসিক হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে বাড়ি ফেড়ার পথে উপজেলার হাটুরিয়া- নাকালিয়া ইউনিয়নের পেচাকোলা গ্রামে তার আত্মীয়ের বাড়িতে ওঠে। সোরহাব হোসেনের ছেলে কালু এলাকার যুবকদের সাথে যমুনা নদীতে গোসল করতে গিয়ে ডুব দিয়ে ওঠতে পারেনি। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বেলা ১২ টার সময় মরদেহ নদীতে ভেসে ওঠে। এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করেন।

বেড়া মডেল থানা অফিসার ইনচার্জ শাহীদ মাহমুদ খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যমুনা নদীতে গোসল করতে গিয়ে সে পানিতে ডুবে যায়। সকালে এলাকাবাসী খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর