জমি সংক্রান্ত বিরোধে ইউপি চেয়ারম্যান পক্ষের গুলিতে নিহত-১

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে ২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে ইউপি চেয়ারম্যান পক্ষের গুলিতে যোগানিয়া ইউনিয়নের কুত্তামারা গ্রামে ইদ্রিস আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে বলে জানা গেছে। ইদ্রিস আলী যোগানিয়া ইউনিয়নের কুত্তামারা গ্রামের ফজর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১ টায় বোরো ধান কাটা নিয়ে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হবি ও একই গ্রামের সোরহাব আলীর মধ্যে বিরোধকে কেন্দ্র করে কুত্তামারা ব্রিজের কাছে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় চেয়ারম্যান পক্ষের গুলিতে ইদ্রিস আলী ঘটনাস্থলেই নিহত হয়। দুপুর ২ টায় ইদ্রিস আলীকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ইদ্রিসকে মৃত ঘোষণা করেন।

নিহত পরিবারের দাবি, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হবি দলবল নিয়ে ইদ্রিসের বাড়িতে আক্রমণ চালায়। এসময় চেয়ারম্যানের গুলিতে ইদ্রিস নিহত হয়। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করেছে। ইদ্রিস হত্যায় অভিযুক্ত চেয়ারম্যান পলাতক রয়েছে।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ইদ্রিস নিহতের ঘটনাটির সত্যতা নিশ্চিত করে হত্যা ঘটনায় অভিযুক্ত ৪ ব্যক্তিকে আটক করেছেন বলে জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর