নিজের চেয়ার প্রথম মাকে বসালেন উপজেলা চেয়ারম্যান

উপজেলা চেয়ারম্যান হিসেবে নিজের প্রথম কার্যদিবসে এভাবেই মায়ের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানাতে নিজে চেয়ারে বসার আগে মাকে সে চেয়ারে কিছুক্ষণ বসালেন  রাজশাহীর বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়েব উদ্দীন। গতকাল বুধবার ছিল উপজেলা চেয়ারম্যান হিসেবে তাঁর প্রথম দিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কার্যদিবসের উদ্বোধনকালে তিনি তাঁর মা সাহারা বানুকে (৭০) সঙ্গে করে নিজ কার্যালয়ে নিয়ে আসেন। তিনি মায়ের প্রতি সম্মান জানাতে প্রথমে উপজেলা চেয়ারম্যানের আসনে তাঁর মাকে একটু বসার জন্য অনুরোধ করেন। মা কিছুক্ষণ তাঁর চেয়ারে বসে উপস্থিত সবার কাছে ছেলের জন্য দোয়া চান। তাঁর ছেলে যেন সততা ও নিষ্ঠার সঙ্গে উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করতে পারেন, সে জন্য তিনি ছেলেকে সহযোগিতা করারও আহ্বান জানান। উপজেলা চেয়ারম্যান তাঁর মাকে নিয়ে আসার খবর পেয়ে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীন রেজা মাকে নিয়ে তাঁর কার্যালয়ে যাওয়ার জন্য অনুরোধ করেন নতুন চেয়ারম্যানকে। সেখানে উপজেলার অন্যান্য কর্মকর্তা ও বেশ কয়েকটি ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। মা সেখানে গিয়েও উপস্থিত সবার কাছে ছেলের জন্য দোয়া চান। ইউএনও তাঁর কার্যালয়ে বসিয়ে চেয়ারম্যানের মাকে মিষ্টিমুখ করান।

উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দীন বলেন, ‘আমি বিশ্বাস করি, আল্লাহর পরই মায়ের স্থান। পৃথিবীতে মা আমার শ্রেষ্ঠ সম্পদ। তাই প্রথম কার্যদিবসে আমি মাকে সঙ্গে করেই আমার কার্যালয়ে এসেছি। মায়ের দোয়া এবং এলাকাবাসীর ভালোবাসা সঙ্গে নিয়ে আমি অফিস শুরু করছি। সবার কাছে দোয়া চাই যেন আমি আমার ওপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করতে পারি।’

মাকে বাড়িতে পাঠিয়ে দেওয়ার পর উপজেলা চেয়ারম্যান হিসেবে লায়েব উদ্দীন তাঁর দাপ্তরিক কাজ শুরু করেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর