ফরিদপুরে প্রথম ইভিএম প্রশিক্ষণ শুরু হবে আলফাডাঙ্গায় -সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন-ফরিদপুর জেলার ইভিএম প্রশিক্ষণ প্রথম আলফাডাঙ্গা উপজেলা থেকে শুরু করা হবে।এসময় তিনি আরো বলেন জনগণের সহযোগিতা ব্যতীত সুষ্ঠু নির্বাচন করা সম্ভব নয়।
বুধবার (২৪এপ্রিল) বিকাল সাড়ে ৩টায় ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলা পর্যায়ে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা পরিষদ হলরুমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম জাহিদুল হাসান (জাহিদ),উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম আকরাম হোসেন,মধুখালী সার্কেল এসপি মো. আনিসুজ্জামান,বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ এ কে এম শামীম হাসান,আলফাডাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান এ.কে.এম আহাদুল হাসান (আহাদ),আলফাডাঙ্গা উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন,আলফাডাঙ্গা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. হাচেন উদ্দিন আহমেদ,মধুখালী উপজেলা নির্বাচন কর্মকর্তা আজিজুল ইসলাম,আলফাডাঙ্গা সরকারি কলেজের অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম সিকদার,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মিজানুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. নওয়াবুল ইসলাম।
বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর