সরিষাবাড়ীতে বখাটের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

জামালপুরের সরিষাবাড়ীতে বখাটেদের ইফটিজিং সইতে না পেরে ছোয়া সাহা (অন্তরা) নামের এক ৭ম শ্রেনীর ছাত্রী ফাসিতে ঝুলে আত্মহত্যা ঘটনায় জরিতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সরিষাবাড়ী সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের অন্তরার সহপাঠি, শিক্ষক শিক্ষিকারা।

বুধবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, পরিচালনা কমিটি ও এলাকার সুধিজন উপস্থিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক সুত্রে জানা যায়, ছোয়াকে প্রতিদিন স্কুল ও কোচিং যেতে আসতে বিভিন্ন ভাবে উৎতক্ত করতো একই এলাকার মতি তালুকদারের বখাটে পুত্র তানিন ও তার বন্ধুরা। গত শনিবার সন্ধায় ছোয়া কোচিং থেকে বাড়ী ফেরার সময় রাস্তায় বখাটে তানিন তার মুখ চেপে ধরে মোবাইলে সেলফি তোলে। পরে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

এই লজ্জা সইতে না পেরে সোমবার সন্ধায় ঘরের ভেতর সিলিং ফ্যানের সাথে ফাসিতে ঝুলে আত্মহত্যা করে। পরে তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন নিহত ছোয়া উপজেলার পোগলদিঘা ইউনিয়নের সাইারপাড় গ্রামের নারায়ন সাহার মেয়ে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর