শেরপুরে জেলা তথ্য অফিসের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

“উন্নত রাষ্ট্র ও জাতি গঠন বিষয়ে জনগণকে উদ্বুদ্ধ এবং সম্পৃক্ত করণের লক্ষ্যে” শেরপুর জেলা তথ্য অফিস আয়োজনে ২৪ এপ্রিল বুধবার সকাল সাড়ে ১১টায় শেরপুর জেলা শহরের খরমপুর জেলা তথ্য অফিসারের অফিস কক্ষে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এক মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শেরপুর প্রেস ক্লাবের সভাপতি ও একুশে টিভি শেরপুর জেলা প্রতিনিধি মোঃ শরীফুর রহমান, সাপ্তাহিক জয় পত্রিকার সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এড. আখতারুজ্জামান, দেশবার্তা বিডি ডট কম বার্তা সম্পাদক ও দৈনিক জনতা প্রতিনিধি জিএইচ হান্নান, আমাদের সময় প্রতিনিধি সাবিহা জামান শাপলা, এসএ টিভি প্রতিনিধি মহিউদ্দিন সোহেল প্রমুখ।

প্রেস ব্রিফিংয়ে জেলা তথ্য অফিসার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসডিজি বাস্তবায়নে এবং বিশেষ উদ্যোগ গুলির মধ্যে নারীর ক্ষমতায়ন, ডিজিটাল বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, পরিবেশ সুরক্ষা, আশ্রয়ণ প্রকল্প, বিনিয়োগ বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, শিক্ষা সহায়তা, একটি বাড়ি একটি খামার প্রকল্পসহ এই ১০টি প্রদক্ষেপ কে সফল করতে এবং সরকারের এসব বার্তা তৃণমূলে পৌছে দিতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এছাড়াও জনগণের মৌলিক চাহিদার ক্ষেত্রে সরকারী সেবাদান প্রতিষ্ঠান গুলির নেতিবাচক ও ইতিবাচক সমস্যা লেখনির মাধ্যমে তুলে ধরার জন্য অনুরোধ করেন। পাশাপাশি জেলার আর্থ সামাজিক চিত্রতুলে ধরে দেশের উন্নয়নে ভূমিকা রাখার জন্য সাংবাদিকদের আহ্বান জানান। প্রেস ব্রিফিংয়ে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর