আশাশুনিতে জমি নিয়ে বিরোধে শিশু নির্যাতন

সাতক্ষীরার আশাশুনিতে জমি নিয়ে বিরোধের জের ধরে শিশু নির্যাতনের ঘটনা ঘটেছে।প্রতাপনগর ইউনিয়নের গোকুলনগর গ্রামে বুধবার (২৪ এপ্রিল) বিকালে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা আবু সাঈদ নামের (১৫) শিশু পুত্র ও তার মা শাহানারাকে (৩৫) মারধর করে বলে জানিয়েছেন নির্যাতিতের বাবা রবিউল ইসলাম।

রবিউল ইসলাম (৪০) জানান, চাচাতো ভাইদের সঙ্গে দীর্ঘ দিন জমি নিয়ে বিরোধ চলছিল। সম্প্রতি স্থানীয় চেয়ারম্যান বিচার করলে তাদের কাছে বেশ কিছু জমি পাওনা হয়। আমরা যেন ওই জমির দাবি না করি এজন্য নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছিল।

তিনি জানান, বুধবার বিকালে তিনি বাড়িতে না থাকার সুযোগে স্ত্রী ও সন্তানকে একা পেয়ে বক্স গাজীর পুত্র শওকত হোসেন (৪৫), আবুল হোসেনের পুত্র এমদাদ হক (৩৫) ও তার মা রোমেছা বেগম (৫০) মারধর করে।

অভিযুক্তরা লাঠি দিয়ে শিশু সাঈদ ও তার মাকে বেধড়ক মারপিট করে। এ ঘটনায় থানায় গেলে বা কোথাও অভিযোগ করলে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার হুমকি দেয়া হয় বলে জানান রবিউল।

এ বিষয়ে আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ বলেন, বিষয়টি শুনেছি। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। এদিকে এ সংবাদ লেখা পর্যন্ত নির্যাতের বাবা রবিউল ইসলাম মামলা করার জন্য থানায় যাচ্ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর