মাদ্রিদে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের আনন্দ সভা

গতকাল ২৩ এপ্রিল স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের হলে আনন্দ সভা করছে বাংলাদেশ অ্যাসোসিয়েশনের বিজয়ী প্যানেল তারেক -সুন্দর-আলামীন পরিষদ। অতি সম্প্রতি বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের নির্বাচনে তারেক -সুন্দর-আলামীন পরিষদ নিরঙ্কুশ বিজয়ী হওয়ায় এই আনন্দ সভা ও নৈশভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের নব নির্বাচিত সভাপতি কাজী এনায়েতুল করিম তারেকের সভাপতিত্বে ও পূন নির্বাচিত সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দরের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি এস আর আই এস রবিন, নব নির্বাচিত সিনিয়র সহ সভাপতি আলামীন মিয়া, সহ সভা পতি জহিরুল ইসলাম নয়ন, তারেক -সুন্দর-আলামীন পরিষদের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক নূর হোসেন পাটোয়ারীসহ তারেক -সুন্দর-আলামীন পরিষদের নির্বাচিত নেতৃবৃন্দ। এছাড়া এই আনন্দ সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিকবৃন্দসহ কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

সভার সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক তার বক্তব্যে মাদ্রিদে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তার প্যানেলকে নির্বাচিত করার জন্য যারা বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময় নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা ও জানান বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। সভাশেষে উপস্থিত অতিথিদের সম্মানে নৈশভোজের আয়োজন করা হয়।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর