পাবনায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন সাজা

পাবনা জেলার সাঁথিয়া থানার একটি মাদক মামলায় একজনের যাবজ্জীবন সশ্রম করাদন্ড ও পাঁচ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন বছরের সশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত।

আজ মঙ্গলবার দুপুরে পাবনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. রুস্তম আলী এ রায় দেন।দন্ডপ্রাপ্ত ব্যাক্তি হলেন, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার চর সাতবাড়িয়া গ্রামের আব্দুল মালেক (৩৫)।

আদালত সুত্রে জানা গেছে, দন্ডপ্রাপ্ত আব্দুল মালেক একজন মাদক ব্যাবসায়ী। তাঁর বিরুদ্ধে উল্লাপাড়া থানায় মাদক আইনে মামলা ও ভ্রাম্যমান আদালতের মামলা ছিল। ২০১২ সালের জানুয়ারি মাসে তিনি সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর মোড়ে ৫৯০ বোতল ফেনসিডিল নিয়ে অবস্থান করছিলেন।

এ সময় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে তাঁকে আটক করে। ঘটনায় র‌্যাবের সার্জেন্ট আশরাফুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে সাঁথিয়া থানায় একটি মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ২০১৩ সালের ৫ জানুয়ারি পূর্বের মামলাগুলো উল্লেখ ও মাদক আইনের মামলায় আসামী হিসাবে বহাল রেখে আদালতে অভিযোগপত্র দেন। এরপর দীর্ঘ শুনানী ও স্বাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবি ও সহকারি সরকারি কৌশুলী (এপিপি) সালমা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত আব্দুল মালেক আদালতে উপস্থিত ছিলেন। সেখান থেকে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর