নালিতাবাড়ীর গোপাল জিউর মন্দিরে চুরি

শেরপুর জেলার নালিতাবাড়ী পৌরশহরের শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে দিবাগত রাতে দুর্ধষ চুরি হয়েছে বলে জানা গেছে। এই চুরিতে প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল খোয়া গেছে বলে দাবি করেন মন্দির কতৃপক্ষ।

মন্দির ও পুৃলিশ সুত্রে জানা গেছে, ২২ এপ্রিল সোমবার গভীর রাতে হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের প্রধান শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরটি সহ অভ্যন্তরের অফিস কক্ষ এবং সংলগ্ন ৫টি মন্দিরের গেইটের তালা ভেঙ্গে দুর্ধষ এই চুরি সংঘটিত হয়। রূপা এবং সোনা দিয়ে সজ্জিত দেবীর শরীর থেকে চোর সব কিছু খুলে নিয়ে চম্পট দিয়েছে। সেই সাথে বাহিরের সিন্দুক থেকে নগদ অর্থ, অফিস কক্ষের ট্রাংক ও স্টিলের আলমারী খুলে তছনছ করে মূল্যবান জিনিসপত্র ও সোনা-রুপা নিয়ে চোর পালায়ন করেছে। মন্দিরগুলো থেকে গোপালের সোনার নূপুর, চূড়া, চেইন, মালা, বিছা, আংটি, হাতের বালা, কানের ঝুমকা, গুল করতাল, টিপ, রূপার চরণ, থাল, কাশি চুরি হয়েছে। এতে সোনা ৬ ভরি, রূপা ৫ ভরি, থাল-বাসন, কাশি, করতাল মিলে-৩০ জোড়া। যার আনুমানিক মূল্য মোট ৪ লক্ষাধিক টাকা।

শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরের সভাপতি বাদল চন্দ্র সাহা বলেন, চোর সোনা-রূপা সহ শুধু মূল্যবান জিনিসপত্রগুলো চুরি করেছে। স্বর্ণ সাদৃশ এমন নকল সোনা ফেলে আসলগুলো নিয়ে নিছে। তাই স্বর্ণ চিনে এমন চোর এই দুর্ধষ চুরি করেছে বলে তিনি সন্দেহ করছেন।

সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম জানান, পরিকল্পিতভাবে এই চুরি সংঘটিত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর